Wellcome to National Portal

পল্লী বিদ্যুৎ সংক্রান্ত অভিযোগের জন্য কল করুন ১৬৮৯৯ নম্বরে।

 নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করুন। বিকাশ, রকেট, উপায়, শিওর-ক্যাশ, মাই-ক্যাশ, ইউ-ক্যাশ, রবি-ক্যাশ, জি-পে (গ্রামীণফোন) এর মাধ্যমে ঘরে বসে বাড়তি খরচ ছাড়া আপনার বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারবেন।

মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

বিডা ওএসএস পোর্টাল

প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের নতুন সংযোগ আবেদন সেবা গ্রহণের জন্য বিডা ওয়ান স্টপ সার্ভিস (ওএসএস) পোর্টালঃ 

https://bidaquickserv.org/

ব্যবহার করুন।


অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২৪-২৫) অর্থবছর

কর্মপরিকল্পনাঃ অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (২০২৪-২৫) অর্থবছর

ত্রৈমাসিক প্রতিবেদন

ক্রঃনং
বিবরণ
সময়কাল
ডাউনলোড
০১
৪র্থ ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন এপ্রিল/২৫ থেকে জুন/২৫
পিডিএফ
০২ ৩য় ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন জানুয়ারী/২৫ থেকে মার্চ/২৫
পিডিএফ
০৩
২য় ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন
অক্টোবর/২৪ থেকে ডিসেম্বর/২৪
০৪ ১ম ত্রৈমাসিক অগ্রগতি প্রতিবেদন জুলাই/২৪ থেকে সেপ্টেম্বর/২৪
পিডিএফ


অর্ধবার্ষিক/বার্ষিক অগ্রগতি প্রতিবেদন (অর্থবছরঃ ২০২৪-২৫)

১। অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা (১ম অর্ধবার্ষিক অগ্রগতি প্রতিবেদন ২০২৪-২৫)

বৈদ্যুতিক যানবাহন ব্যবহারের সুবিধা